Computer

সুপারিশকৃত ০৬ মাস কম্পিউটার শিক্ষকদের তথ্যাদি প্রেরণ

সুপারিশকৃত ০৬ মাস কম্পিউটার শিক্ষকদের তথ্যাদি প্রেরণ শিক্ষা কর্মকতা চন্দ্র শেখর হালদার স্বাক্ষরিত ১২/০২/২০২০ ইং তারিখে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ কর্তৃক শুণ্য পদের বিপরীতে ২০১৬ সালের ১ম নিয়োগ সাইকেলে সুপারিশকৃত (স্নাতকসহ ০৬ মাস মেয়াদী কম্পিউটার বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত সহকারী শিক্ষক/শিক্ষিকাদের (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) তথ্যাদি নিদিৃষ্ট ছকে প্রেরণ করতে হবে। বিজ্ঞপ্তিতে আর ও স্বাক্ষর করেন মোঃ কামরুন হাসান উপসচিব।

হার্ডকপি প্রেরণ

নিদৃষ্ট ছক মোতাবেক পূরনের পর মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর শিক্ষা ভবন, ঢাকা বরাবরে হার্ডকপি প্রেরণ করতে হবে। সফট কপি ই-মেইলে প্রেরণ করতে হবে। বিজ্ঞপিতে ই-মেইল ঠিকানা দেওয়া আছে।

অনুলিপিঃ অবগতি ও কার্যার্থে

সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।, উপপরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সকল অঞ্চল। সিস্টেম এনালিস্ট, ইএমআইএস সেল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বাংলাদেশ,ঢাকা। জেলা শিক্ষা অফিসার, (সকল) পত্রের মর্ম অনুযায়ী ০৭ কর্মদিবসের মধ্যে উল্লিখিত ছক মোতাবেক তাঁর আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠানে যোগদানকৃত শিক্ষক/শিক্ষিকাদের তথ্যাদি দুই প্রস্থ হার্ডকপির মাধ্যমে এবং সফট কপি নিম্নে উল্লেখিত ঠিকানায় প্রেরণের অনুরোধসহ।

Leave a Comment

Scroll to Top
Scroll to Top