Sconal 1

শারীরিক শিক্ষা ও চারুকারু শিক্ষকের তথ্য চেয়েছে মন্ত্রনালয়

বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শারিরীক শিক্ষা ও চারুকারু বিষয়ের শিক্ষকের তথ্য উপজেলা/থানা/ভিত্তিক প্রেরণ করতে বলেছে মাধ্যমিক ও শিক্ষা অধিদপ্তর।
প্রফেসর ড. মোঃ গোলাম ফারুক মহাপরিচালক স্বাক্ষরিত, যার স্মারক নং-৩৭.০২.০০০০.১১৩.১৬.০০১.২০.৮ তারিখ-১৯-০২-২০২০, উপযুক্ত বিষয়েরে প্রেক্ষিকে সকল উপজেলা/থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাগনকে জানানো যাচ্ছে যে, সকল শিক্ষা প্রতিষ্ঠানের শারীরিক শিক্ষা ও সাস্থ্য এবং চারু ও কারুকলা বিষয়ের শিক্ষকদের তথ্য সংযুক্ত নির্ধারিত ছক অনুযায়ী এক্সেল ফাইল প্রস্তুত করে অনলাইনে ২৩-০২-২০২০ ইং তারিখের মধ্যে প্রেরণের জন্য অনুরোধ করা হল।

মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শারীরিক শিক্ষা ও সাস্থ্য এবং চারু ও কারুকলা বিষয়ের শিক্ষকদের তথ্য প্রেরণের নিয়মাবলীঃ

মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শারীরিক শিক্ষা ও সাস্থ্য এবং চারু ও কারুকলা বিষয়ের শিক্ষকদের তথ্য উপজেলা/থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাগনকে নিম্নলিখিত নিয়মাবলী অরুনরণ করে প্রেরণের জন্য অনুরোধ করা হল।
১. শিক্ষকদের তথ্য এক্সেল ফাইলে ইংরেজীতে পূরন করতে হবে।এক্সেল ফাইলে একটি সারি তে একজন শিক্ষকের তথ্য দিবেন। এভাবে উপজেলা/থানায় যতজন শিক্ষক আছেন মোট ততগুলি সারি পুরণ করে এক্সেল ফাইলটি প্রস্তুত করবেন।
২. শিক্ষকদের তথ্য পূরনপূর্বক এক্সেল ফাইলটি নিম্নের লিঙ্কে প্রবেশ করে আপলোড করতে হবে। ফর্মের সকল তথ্য পূরণ করে এক্সেল ফাইল আপলোড করার পর সাবমিট বাটনে ক্লিক করে তথ্য প্রেরণ সম্পন্ন করুন।

Leave a Comment

Scroll to Top
Scroll to Top