ngi

e-Requisition সংশোধন 2021

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের e-Requisition সংশোধন 2021: এ বি এম শওকত ইকবাল শাহীন সদস্য (যুগ্মসচিব) শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান এনটিআরসিএ, ঢাকা। স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শূন্য পদে প্রবেশ পর্যায়ে শিক্ষক নিয়োগের লক্ষ্যে এ কার্যালয়ে দাখিলকৃত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত e-Requisition বিভিন্ন ধরনের ভুল থাকায় তা পুনরায় যাচাই করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তাঁর জেলার মোট চাহিত পদের তথ্য এতদসংগে সংযুক্ত করা হলো (কপি সংযুক্ত)। উক্ত তথ্য যাচাই কালে নিম্নলিখিত বিষয়গুলো উল্লেখ করতে হবে।
১. বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সর্বশেষ জনবল কাঠামো অনুযায়ী চাহিত পদটি প্যাটার্ন ভুক্ত ও শূন্য কিনা?
২. চাহিত পদটি সঠিক বিষয়ের কিনা?
৩. পদটি এমপিও / নন-এমপিও কিনা?
৪. পদটি মহিলা কোটা ভুক্ত কিনা?
৫. নতুন করে কোনো শূন্য পদের চাহিদা প্রদান করা যাবে না?

উপরিউক্ত বিষয়গুলো বিবেচনা করে তার জেলার সকল e-Requisition আগামী ১৪-০৩-২০২১ তারিখের মধ্যে ngi.teletalk.com.bd ওয়েব সাইটে প্রবেশ করে তথ্য প্রদান করতে হবে। নিম্নে ছক আকারে দেখানো হলো।

বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন।

1 2

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের e-Requisition সংশোধন 2021এর জন্য ngi.teletalk.com.bd ওয়েব সাইটে প্রবেশ করে Recruitment Cycle 3 তে ক্লিক করুন। ক্লিক করার পর নিম্নে Option পাবেন।

ngi
Institute’s Section এ ক্লিক করুন। ক্লিক করার পর নিম্নে Option পাবেন।
e-Requisition সংশোধন 2021

e-Requisition এ ক্লিক করুন। ক্লিক করার পর নিম্নে Option পাবেন।

e-Requisition সংশোধন 2021
User ID এর স্থলে আপনার প্রতিষ্ঠানের EIIN Number টাইপ করুন এবং Password এর স্থালে NTRCA হতে প্রাপ্ত Password টি টাইপ করুন। টাইপ করার পর নিম্নে Option পাবেন।
5
Click Here to Apply for Requisition Correction এ ক্লিক করে যাচাই পূর্বক প্রয়োজনীয় ক্ষেত্রে সংশোধন করবেন। সংশোধিত হালনাগাদ তথ্যের সফটকপি কার্যলয়ে প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য যে, যাচাই বাছাই অন্তে যে সকল শিক্ষা প্রতিষ্ঠানের পদগুলো সংশোধন করা হবে শুধু সেগুলো নির্ধরিত তারিখের মধ্যে হার্ড কপি কার্যালয়ে প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো।

আরও জানুন : কম্পিউটার ল্যাব সহকারী পদ সংশোধন

Leave a Comment

Scroll to Top
Scroll to Top